শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম
পিআইবি’র নতুন পরিচালনাবোর্ড গঠন লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা ফেরত পেলেন ব্যবসায়ী

নিউজ ডেস্ক :: রাজধানীর ভাটারায় এক গাড়ি ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে পুলিশ। আজ এ কথা এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ডিএমপি।

এতে বলা হয়, গত ৮ মার্চ রাত ১০টার দিকে শোরুম থেকে গাড়ি বিক্রয়ের নগদ ১৮ লাখ টাকা নিয়ে রিক্সাযোগে এপোলো হাসপাতাল রোড দিয়ে বাসায় যাচ্ছিলেন এক গাড়ি ব্যবসায়ী। পথে অসাবধনতাবশত টাকার ব্যাগটি রাস্তায় পড়ে যায়। সম্ভ্যাব্য সব যায়গায় খোঁজাখুঁজি করে টাকার ব্যাগটি না পেয়ে ভাটারা থানায় একটি সাধারণ ডায়রি করেন ওই ব্যবসায়ী।

ভাটারা থানার অফিসার ইনচার্জ মোক্তারুজ্জামান জানান, সাধারণ ডায়েরির তদন্তকারি কর্মকর্তা এসআই সাহাবুদ্দিন মুন্সী তাৎক্ষণিক ঘটনাস্থল ও আশপাশ এলাকায় ব্যাপক তল্লাশি চালান। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন। সেই ফুটেজ পর্যালোচনায় দেখা যায় একজন অটোচালক ব্যাগটি রাস্তা থেকে তুলে নিচ্ছেন।

তথ্য প্রযুক্তির সহায়তায় সিসিটিভি ফুটেজের প্রদর্শিত অটোরিক্সা চালককে শনাক্ত করে চালকের কাছ থেকে হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উদ্ধারকৃত টাকা সেই ব্যবসায়ীকে ফেরত দেয়া হয়।

অটোরিক্সা চালক মো. ইউনুস হারিয়ে যাওয়া টাকা পাওয়ার পর ফেরত দেয়ার জন্য প্রকৃত মালিককে খুজঁছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

এএইচ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি