শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নোয়াখালীর সুবর্ণচরে আনন্দ শোভাযাত্রা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি :: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ উপলক্ষে নোয়াখালীর সুবর্ণচরে দুই দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। দুই দিনব্যাপী এ মেলায় উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তর, সংস্থা ও আর্থিক প্রতিষ্ঠান ও বেসরকারি উন্নয়ন সংস্থা অংশ নিচ্ছে।

শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মেলা উপলক্ষে সভা, সেমিনার, আনন্দ শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এর আগে সকালে উপজেলার প্রধান সড়কে একটি আনন্দ র‌্যালি বের করে উপজেলা প্রশাসন। র‌্যালিটি উপজেলার প্রধান ফটক থেকে বের হয়ে উপজেলা শিল্পকলা একাডেমীর সামনে গিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ইভেনের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করেন। প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলায় ১২টি স্টল স্থান পায়। বিভিন্ন দফতরে সরকারে উন্নয়ন মুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আরিফুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান ফরাদ উদ্দিন চৌধুরী বাহার প্রমূখ।উন্নয়ন মেলার কাজে সার্বিক সহযোগিতা করেন সুবর্ণচর রোভার ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: