শনিবার, ৩১ জুলাই ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

নোয়াখালীর সুবর্ণচরে আনন্দ শোভাযাত্রা ও উন্নয়ন মেলা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি :: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ উপলক্ষে নোয়াখালীর সুবর্ণচরে দুই দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। দুই দিনব্যাপী এ মেলায় উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তর, সংস্থা ও আর্থিক প্রতিষ্ঠান ও বেসরকারি উন্নয়ন সংস্থা অংশ নিচ্ছে।

শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মেলা উপলক্ষে সভা, সেমিনার, আনন্দ শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এর আগে সকালে উপজেলার প্রধান সড়কে একটি আনন্দ র‌্যালি বের করে উপজেলা প্রশাসন। র‌্যালিটি উপজেলার প্রধান ফটক থেকে বের হয়ে উপজেলা শিল্পকলা একাডেমীর সামনে গিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ইভেনের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করেন। প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলায় ১২টি স্টল স্থান পায়। বিভিন্ন দফতরে সরকারে উন্নয়ন মুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আরিফুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান ফরাদ উদ্দিন চৌধুরী বাহার প্রমূখ।উন্নয়ন মেলার কাজে সার্বিক সহযোগিতা করেন সুবর্ণচর রোভার ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি