শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

শিরোনাম
পিআইবি’র নতুন পরিচালনাবোর্ড গঠন লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

কাজী আসাদুজ্জামান খোকন, হাতিবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :: লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির ৩ বছর মেয়েদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে মোঃ ইউনুস আলী (দৈনিক নওরোজ) কে সভাপতি, রবিউল ইসলাম বাবুল (দৈনিক ভোরের কাগজ) কে সাধারণ সম্পাদক, মেহেদী হাসান জুয়েল (আমার কাগজ) কে সিনিয়র সহ সভাপতি, সাফিউল ইসলাম প্রধান, শাহিনুর ইসলাম শাহিন ও মৃদুল হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

শনিবার (২৯ মে) দুপুরে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় (হাতীবান্ধায়) এ কমিটি গঠন করা হয়।

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ বাবু ধনঞ্জয় কুমার রায় বিপুলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ওই কমিটির উপদেষ্টা ও হাতীবান্ধা প্রেসক্লাবের সদস্য নিউজ বিজয়ের প্রকাশক ফারুক হোসেন নিশাদ, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম রিকো, পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ সাফিউল ইসলাম প্রধান, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সদস্য সচিব মোঃ ইউনুস আলীসহ জেলার বিভিন্ন উপজেলার গণমাধ্যম কর্মীরা।

শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে না পারলেও মোবাইল ফোনের অডিও কলে বক্তব্য রাখেন, রংপুর সংবাদের সম্পাদক ও নিউজ ২৪ এর বিভাগীয় প্রতিনিধি, উপদেষ্টা রেজাউল করিম মানিক এবং ডিবিসি এর লালমনিরহাট জেলা প্রতিনিধি ও উপদেষ্টা মাজেদ মাসুদ।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি, মিনহাজুল হক বাপ্পি, লিখন হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলমগীর অনু, কাজী আসাদুজ্জামান খোকন। পরিমল চন্দ্র বসুনিয়া, অর্থ সম্পাদক, মাহির খান, দপ্তর সম্পাদক, অর্পিতা দেব, নারী বিষয়ক সম্পাদক, ওসমান গণি, প্রচার সম্পাদক, মিনহাজ পারভেজ, উপ প্রচার সম্পাদক, সেলিম সম্রাট, তথ্য প্রযুক্তি সম্পাদক, হাসমত উল্ল্যাহ, ক্রীড়া সম্পাদক, জেসমুন হোসাইন শুভ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মিঠু মুরাদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, দীপু আহসান, ধর্ম বিষয় সম্পাদক, ফারুক আলম, সমাজ কল্যাণ সম্পাদক, শফিকুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক, সহিদুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, ফরিদুল ইসলাম রানা, তথ্য ও গবেষণা সম্পাদক।

কার্যকরী সদস্য হলেন আমিনুর রহমান, তাহমিনা বেগম স্মৃতি, শেখ রনদ সিমান্ত, তৌহিদ আলম, আল আমিন বাবু, আতিকুল ইসলাম নয়ন, শাহ হিয়াতুল হাবিব মৃদুল, জিএম রাব্বি, রাশেদুল ইসলাম, নুর মোহাম্মদ উজ্জ্বল, নাজিউর রহমান রিজভীসহ ৫১ জন।

প্রথম পর্বে আলোচনা সভার সমাপ্তির পর মধ্যাহ্ন ভোজের বিরতি হয়। এরপর দ্বিতীয় পর্বে কার্যকরী কমিটি গঠনে কার্যক্রম শুরু করা হয়। উপস্থিত সকল সদস্যের সর্ব সম্মতি ক্রমে আগামী ৩ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি