বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

শিবালয়ে ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন এমপি দুর্জয়

 মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জ-১ আসনের আ’লীগ দলীয় এমপি বিসিবি পরিচালক আলহাজ্ব এএম নাঈমুর রহমান দুর্জয় ১ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন। আজ ১৮ মে’২০ সোমবার বিকেলে শিবালয়ের উথলী গার্লস স্কুল মাঠে দুস্থদের মাঝে এই ঈদ উপহার বিতরন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্থানীয় আ’লীগ নেতা ও সাবেক ব্যাংক কর্মকর্তা রুহুল আমীনের ছেলে শিবালয় উপজেলা যুবলীগের নেতা ফারুক হোসেনের আর্থিক সহায়তায় ১হাজার দুস্থ্য মানুষের মাঝে শাড়ী, লুঙ্গী- বিতরন করা হয়। অনুষ্ঠানে এমপি দুর্জয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আ’লীগ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহীউদ্দীন, জেলা আ’লীগ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বাবু ভোজন কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগ আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ন-আহবায়ক ও মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য, মাহাবুবুর রহমান জনি, শিবালয় উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহাদেবপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ তারেক আহমেদ সহ জেলা-উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি দুর্জয় সমবেত লোকজনের উদ্যোগ বলেন, করোনা মোকাবেলায় সকলকে অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। মনে রাখবেন জীবনের চাইতে কোন উৎসব বড় হতে পারে না। তাই এবার ঈদে কেউ-কাউকে বাড়িতে দাওয়াত দিয়ে নিবেন না এবং যাবেনও না।

বক্তব্য শেষে দুর্জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় সকলের দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি