শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আইফোন ১৩‘তে থাকবে বিশেষ অনেক কিছু

নিউজ ডেস্ক :: আইফোন প্রেমিদের জন্য সুখবর নিয়ে এসেছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল। আইফোনের পরবর্তী ভার্সনে বিশেষ বিশেষ সব ফিচার নিয়ে হাজির হচ্ছে উন্নত প্রযুক্তির এই প্রতিষ্ঠানটি। আইফোন ১২ প্রো ম্যাক্সের পর চলতি বছর বাজারে আনতে যাচ্ছে আইফোন ১৩।

ফোনটিতে থাকছে তিনটি বড় ধরনের ক্যামেরা এবং ভিডিও রেকর্ডিং সুবিধা। এ ছাড়াও থাকবে দ্রুতগতির এ১৫ চিপ এবং দেখা মিলবে আরও ছোট নচের। ফোনের পোর্ট্রেট মোড ফিচারের ভিডিও সংস্করণেরও দেখা মিলবে নতুন এই হ্যান্ডসেটটিতে।

জানা গেছে, নির্মাতা প্রতিষ্ঠানটি আইফোন ১৩-এর ক্ষেত্রে ক্যামেরা ফিচারকে গুরুত্ব দিচ্ছে। ক্যামেরার পাশাপাশি ফোনটিতে থাকছে আরও নতুন কিছু সুবিধা।

সাধারণত সেপ্টেম্বরে নতুন আইফোন নিয়ে হাজির হয় অ্যাপল। কিন্তু গত বছর মহামারির মুখে অক্টোবর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছিল আইফোন অবমুক্তির অনুষ্ঠান। সে সময় কোভিড-১৯ এর কারণে উৎপাদন জটিলতায় পড়েছিল প্রতিষ্ঠানটি। তবে এ বছর সঠিক সময়ে লাউঞ্জ করা হবে আইফোন ১৩।

জেএইচ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: