শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে ভোটের ফল ঘোষণার সময় হট্টগোল, গুলিতে নিহত ২

নিউজ ডেস্ক :: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফল ঘোষণার সময় এক প্রার্থীর সমথর্করা হট্টগোল ও ভোটকেন্দ্র অবরুদ্ধ করার পর গুলিতে দুইজন নিহত হয়েছে। রোববার রাতে উপজেলার ৩নং খনগাঁও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খনগাঁও ইউনিয়নের নীলাহার গ্রামের তমিজ উদ্দীনের ছেলে মুজা (৩২) ও একই ইউনিয়নের হবিবপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শাহপলি (৩০)।

সহিংস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিজিবি সদস্যদের ছোড়া গুলিতে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম।

প্রত্যক্ষদর্শীদের উদ্বৃতি দিয়ে তিনি জানান, খনগাঁও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হওয়ার পর ফল ঘোষণায় দেরি হওয়া নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামানের (চশমা প্রতীক) সমর্থকরা হট্টগোল শুরু করেন। পরে প্রিসাইডিং অফিসারের ঘোষিত ফলে নুরুজ্জামানের সমর্থকরা সন্তুষ্ট না হওয়ায় তারা ভোটকেন্দ্র অবরুদ্ধ করে ফেলে।

ওসি জানান, এ সময় প্রিসাইডিং অফিসার কৌশলে বের হয়ে গেলেও ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং অফিসার, কয়েকজন পুলিশ সদস্যসহ আনসার সদস্যরা আটকা পড়েন। তাদের উদ্ধার করতে পীরগঞ্জের ইউএনওকে সঙ্গে নিয়ে তিনি ঘটনাস্থলে যান। কিন্তু উত্তেজিত জনতা তাদেরও অবরুদ্ধ করে ফেলে। পরে উপস্থিত বিজিবি সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বাধ্য হয়ে গুলি ছোড়েন। এতে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: