বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩২ অপরাহ্ন

৯৯৯-এ কল, গর্ত থেকে নারীর লাশ উদ্ধার

বরগুনা প্রতিনিধি : ৯৯৯-এ কল পেয়ে মাটির গর্ত থেকে বস্তাবন্দি অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বরগুনার সদর ইউনিয়নের দক্ষিণ কালিরতবক গ্রামে এ ঘটনা ঘটে।

ওই নারীর নাম রওশন আরা (৩৫)। বরগুনা সদর ইউনিয়নের দক্ষিণ কালিরতবক গ্রামের মৃত ছয়েজউদ্দিন হাওলাদারের স্ত্রী তিনি।

ঈদের দিন রাত থেকে নিখোঁজ ছিলেন রওশন আরা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দুই মাস আগে রওশন আরার ঘর থেকে ২০ হাজার টাকা চুরি হয়। এতে প্রতিবেশী জালাল হাওলাদারের ছেলে হুমায়ুনকে সন্দেহ করতে থাকেন রওশন। বিষয়টি নিয়ে গত মঙ্গলবার রাত ৯টার দিকে নিহত নারীর বাসার সামনের রাস্তায় বসে কথা কাটাকাটি হয় রওশন এবং প্রতিবেশী হুমায়ুনের। ঘটনার পর থেকেই নিখোঁজ ছিলেন হুমায়ুন এবং নিহত নারী রওশন আরা।

রাত থেকে রওশন আরাকে খোঁজাখুঁজি করতে থাকেন স্বজনরা। এর পর বুধবার সকালে অভিযুক্ত হুমায়ুনের বাড়ির পাশের একটি পরিত্যক্ত জায়গায় মাটি খোঁড়া দেখে সন্দেহ হয় স্বজনদের। এর পর তারা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে পুলিশ এসে মাটি খুঁড়ে নিখোঁজ ওই নারীর লাশ উদ্ধার করে।

নিহত নারীর ছেলে জব্বার হাওলাদার বলেন, এটি পরিকল্পিত হত্যা, আমি এর বিচার চাই। গত মঙ্গলবার হুমায়ুনের সঙ্গে আমার মায়ের ঝগড়া হয়েছিল। হুমায়ুনকেও কোথাও পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি আলী আহম্মদ বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মাটি খুঁড়তে গিয়ে নিখোঁজ নারীর পরনের কাপড় দেখতে পাওয়া পায়। পরে নিহত নারীর স্বজনরা  নিশ্চিত করেন। সিআইডি এসে মরদেহ উদ্ধার করবে। এর পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি