রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

পটুয়াখালীতে ডিজিটাল মেলা উপলক্ষে ইউএনও’র প্রেসব্রিফিং

পটুয়াখালী প্রতিনিধি :: বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর নেতৃত্বে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার প্রতিনিয়ত বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম হাতে নিচ্ছে।

প্রযুক্তি বান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমপ নাগরিক জীবনকে আরো সহজ ও সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তোলতে সারাদেশে উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে দেশব্যাপী আয়োজন করা হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২। এ ধারাবাহিকতায় পটুয়াখালী সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার বাঁধনহারা অডিটরিয়ামে ডিজিটাল উদ্ভাবনী মেলা -২০২২ আয়োজনা করা হয়েছে।

এ মেলায় ৪ টি প্যাভিলিয়নের মধ্যে প্যাভিলিয়ন-১ এ উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, প্যাভিলিয়ন-২ এ ডিজিটাল সেবা, প্যাভিলিয়ন-৩ এ হাতের মুঠোয় সেবা এবং প্যাভিলিয়ন -৪ এ শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিভাগ থাকবে বলে ১২ ডিসেম্বর বিকেল ৪ টায় সদর উপজেলার মধুমতি হলে এক প্রেসব্রিফিং এ কথা জানান পটুয়াখালী সদর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান জানান।

মেলায় সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহন করবে এবং বিকেল ৫টায় মেলা স্থলে অংশগ্রহনকারীদের ৩টি ক্যাটাগরিতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করা হবে বলেও জানান ইউএনও মোহাম্মদ সাইফুর রহমান। তিনি এ মেলা সফল করার জন্য সংশ্লিস্ট সকলকে আন্তরিক হওয়ার জন্য আহবান জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: