শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম

সুন্দরগঞ্জে নবীন বরণ ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :: গাইবান্ধার সুন্দরগঞ্জে বেলকা ডিগ্রী মহাবিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের বরণ ও সেই সাথে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার বেলা ৩ ঘটিকায় উপজেলার বেলকা ডিগ্রী মহাবিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলার পুজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ভট্টাচার্যের সঞ্চালনায় বেলকা ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ‍্যক্ষ মোঃ দিদারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বেলকা ডিগ্রী মহাবিদ্যালয়ের সভাপতি মোঃ আশরাফুল আলম সরকার লেবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ ও উপজেলা কমিশনার ভূমি মোঃ মাসুদুর রহমান। আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বেলকা এম সি উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক মোঃ আহসান হাবীব খোকন, বেলকা মনিকা উচ্চ বিদ‍্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম,বেলকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ওসমান আলী সরকার,শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হুদা রাজু সহ প্রমূখ। প্রধান অতিথির বক্তব্যে মোঃ আবু বক্কর সিদ্দিক শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, উন্নত ও সমৃদ্ধ দেশ গঠনে শিক্ষার বিকল্প নাই। বঙ্গবন্ধু চেয়েছিল সোনার বাংলা,তোমার হাত ধরেই তা বাস্তবায়ন করতে হবে।

এর আগে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা নতুন ভর্তিকৃত ১৮২ জন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। পরে গাইবান্ধা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিককে সন্মাননা ক্রেষ্ট ও ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। শেষে বাংলাদেশ টেলিভিশন সহ বিভিন্ন চ‍্যানেলের শিল্পীদের নিয়ে জমকালো আয়োজনে চলে মনোজ্ঞ সংগীতানুষ্ঠান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: