শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম

সুন্দরগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৫ টি ইউনিয়ন ও পৌরসভার এলাকা সহ বিভিন্ন ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে অন‍্যান‍্য দিনের ন‍্যায় সোমবার সকাল ১০ ঘটিকা থেকে দিন ব‍্যাপী উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উত্তর চন্দ্র পাড়া ফজলুল হক উচ্চ বিদ‍্যালয় কক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু নাসের মিরানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভপতি শহীদ এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের সহধর্মীনি সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি ও বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শমেস উদ্দিন বাবু।

এছাড়া অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ সামিউল ইসলাম সামু, সাবেক যুগ্ম আহবায়ক ছাত্রলীগ নেতা সুমন মিয়া ও মাইদুল ইসলাম সহ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডর সভাপতি, সম্পাদক বৃন্দ। উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু বক্তব্যে বলেন,মাননীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব‍্যাপক উন্নয়ন কর্মকাণ্ড জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার জন্য আমার একটি বড় দায়িত্ব।

মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে। এর আগে উত্তর চন্দ্র পাড়া নূরানী হাফেজিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার মান উন্নয়ন শিক্ষক, পরিচালনা কমিটি ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। পরে সরকারের উন্নয়ন নিয়ে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় ও গন কবরস্থানের অবকাঠামো পূননির্মানে পূর্ব বৈদ‍্যনাথ শেখ পাড়া ঈদগাহ মাঠ ও পূর্ব শিবরাম মনোরঞ্জনের বাড়ির মন্দির পরিদর্শন করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: