রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

নরসিংদী দগরিয়া মার্কেট নির্মান করছেন ইউপি সদস্য মামুন ভুইয়া

নরসিংদী প্রতিনিধি : দগরিয়া হাইওয়ে নরসিংদী সড়ক ও জনপথ অধিদপ্তরের কাছে ঢাকা সিলেট মহাসড়কের ভাগদী মৌজার দগরিয়া ১৫শতাংশ নিজ ক্রয় কৃত জমিতে মার্কেট নির্মান করছেন ও বাণিজ্যিক প্রতিষ্ঠান গড়ে তুলছে চিনিশপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ মামুন ভুইয়া ।

এতে সামনে রাস্তায় সওজ এর জমি রয়েছে, এতে রাস্তার পার্শে ভিতরে বালু ভরাটের আগে বিধি মোতাবেক পাইপ স্হাপন করেন।এই ব্যপারে মোঃ মামুন ভুইয়া সাথে কথা বললে প্রতিবেদকে জানান, আমি আমার জমিতে বাণিজ্যিক প্রতিষ্ঠান করেছি। আমার প্রতিষ্ঠানে যেতে হলে সড়ক ও জনপথের জমি দিয়ে যেতে হবে আমার জমি যখন বালুদিয়ে ভরাট করি আমি সম্পূর্ণ সরকারী বিধি মোতাবেক আমার নিজস্ব জমিতে মাটি ভরাট করে স্থাপনা নির্মাণ করেছি। আমি সড়ক ও জনপথের কোন জমি দখল করি নাই এবং দখল করার আমার কোন ইচ্ছা নাই আমি একজন আইন মান্যকারী এবং হালাল পথে ব্যবসা বাণিজ্য পরিচালনা করে সড়ক ও জনপথের জমি দিয়ে আমার জমিতে যেতে হয় তাই আমি পাইপ দিয়ে ভিতরে মাটি ভরাট করেছি যাতে কোন প্রকার পানি নিষ্কাশনের সমস্যা হয় না। আমি সড়ক ও জনপথের জমি টুকু লিজের জন্য আবেদন করেছি ।

উক্ত মার্কেট তৈয়রি কে কেন্দ্র করে একটি কু-চক্র মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে । পত্রিকায় সংবাদ প্রকাশ হয় উক্ত সংবাদ গুলো মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ আপনারা সরজমিনে দেখে যান। আপনারা অন্য লোকের প্ররোচনায় কাহারো ক্ষতি করবেন না দয়া করে। আমি সকলের সহযোগীতা কামনা করছি। এবং আমি সরকারি বিধি মোতাবেক কাজ করব ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি