মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

লক্ষ্মীপুরে বিদ্যুৎ স্পষ্টে বৃদ্ধার মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের চাঁদখালী বাজারে বৈদ্যুতিক ইস্ত্রী মেশিনের সুইস দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মমিন উল্ল্যা (৭৫) নামে নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে চাঁদখালী যুগিরহাট বাজারে এ ঘটনা ঘটে। তিনি ঐ বাজারে লন্ডী কাজ করতেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেন লাহারকান্দী ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারি,
তিনি জানান মমিন উল্ল্যাহ চাঁদখালী বাজারে একটি লন্ডী দোকান ছিলো। উনার বাড়ি বেগমগঞ্জ থানায়, এখানে ছেলে বাড়ি করার সু-বাদে বসবাস করতেন। তার সহধর্মনী সহ বাজারের একটি দোকানে ভাড়া থাকতেন। সকালে ইস্ত্রী মেশিন লাইন দিতে গিয়ে লাইনে লিকেজ থাকার কারনে বিদ্যুত স্পৃষ্টে মারা যান।

মুশু চেয়ারম্যান আরো জানান, লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনর্চাজের সাথে মুঠোফোনে জানানো হয়েছে, এর পরিপেক্ষিতে ওসি স্যার পরার্মশ দিয়ে বলেন, মৃত বৃদ্ধার পরিবারের লোকজন চাইলে লাশ নিয়ে গিয়ে দাফন করতে পারেন।নতুবা আইনি প্রক্রিয়ার মাধ্যমে এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করতে পারে।

এরপরে পরিবারে সম্মতিক্রমে লাশ পারিবারিক লোক মারফত হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি