শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

করোনা আক্রান্ত মাশরাফির স্ত্রীও

নিউজ ডেস্ক : করোনা শনাক্ত হওয়ার ১৪ দিন পরে দ্বিতীয়বার পরীক্ষা করান মাশরাফি বিন মর্তুজা। তিন দিন আগে করানো তার ওই টেস্টেও করোনা পজিটিভ আসেন মাশরাফি। এবার মাশরাফির দেখা শুনার দায়িত্বে থাকা তার স্ত্রী সুমনা হকও করোনা আক্রান্ত হয়েছেন। মাশরাফির পারিবারিক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গত ২০ জুন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিশ্চিত করেন জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি নিজেই। তার আক্রান্ত হওয়ার পরে একই বাসায় থাকা তার ছোট ভাই মোরসালিনও করোনা আক্রান্ত হন। পরে তিনি নিজ বাড়ি নড়াইল চলে যান।

মাশরাফির দেখা-শুনার জন্য ঢাকায় ছিলেন কেবল তার স্ত্রী। তিনিও করোনা শনাক্ত হয়েছেন। এর আগে মাশরাফির শাশুড়ি ও তার শ্যালিকার মেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন। মাশরাফি ১৭ দিন করোনা আক্রান্ত হলেও তার শারীরিক কোন জটিলতা নেই। বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন এবং ভালো আছেন।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী মাশরাফিকে নিয়ে জানিয়েছিলেন, করোনা ১৪ দিনে ঠিক হয়ে যায়। কিন্তু সবসময়ই যে সেটাই হবে এমন কথা নয়। তবে ২১ দিনের মধ্যে মাশরাফি সুস্থ হয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন তিনি। মাশরাফির মতো তার স্ত্রীও ভালো আছেন বলে নিশ্চিত করা হয়েছে। সুমনা হকও বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: