শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

হাসান মতিউর রহমানের দুই গানে কণ্ঠ দিলেন মমতাজ

নিউজ ডেস্ক :: দেশের জনপ্রিয় গীতিকার হাসান মতিউর রহমান। তার লেখা বহু গান কালজয়ী হয়ে আছে। ‘যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই’খ্যাত এই গীতিকারের অনেক গানে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজও।

এ জুটি আবারও হাজির শ্রোতাদের জন্য নতুন দুটি গান নিয়ে। গান দুটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু।

তিনি নিশ্চিত করলেন, গেল ২৬ জানুয়ারি রাজধানীর মৌচাকের লং প্লে স্টুডিওতে ‘যেদিন লাশ হবে’ ও ‘আমি কি তোর পর’ শিরোনামের গান দুইটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

গীতিকার হাসান মতিউর রহমান তার নতুন গান সম্পর্কে বলেন, ‘মমতাজ প্রিয় গায়িকাদের একজন। অনেকদিন পর ওর জন্য দুটি গান লেখা হলো। একটি গান রোমান্টিক ও অন্যটি বিরহের। দু’টি গানেরই মিউজিক ভিডিও নির্মাণ করা হবে।’

গানের ভিডিওতে দেখা যাবে গায়িকা মমতাজকেই। গান দুটি সাউন্ডটেক ও ধ্রুব মিউজিকের ব্যানারে প্রকাশ পাবে।

প্রসঙ্গত, ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমার ‘বাড়ির ওই পূর্বধারে’ গানের জন্য ২০১৯ সালের শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গানটির সংগীতে পরিচালক ছিলেন মুশফিক লিটু।
এলএ/এমকেএইচ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: