বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

‘স্বপ্ন’ এখন যশোরে

নিউজ ডেস্ক :: দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হলো যশোরে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শহরের ১৪৫৩, রেল রোডের শেখ রাসেল চত্বর (চার খাম্বার মোড়)-এ নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

বেলুন ও ফেস্টুন উড়িয়ে যশোরের শো-রুমের উদ্বোধন করেন নড়াইল জেলার শ্রেষ্ঠ করদাতা গিয়াস উদ্দিন খান ডালু। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, ‘স্বপ্ন’-এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, হেড অব অপারেশন ফ্র্যাঞ্চাইজ সমীর ঘোষ, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শরিফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী রিপন চাকলাদার ও শাখা ব্যবস্থাপক মনির হোসন প্রমুখ।

যশোরের নতুন শো রুম উদ্বোধন উপলক্ষে কাস্টমারদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি। এছাড়া থাকছে ১০ থেকে ৫০% নগদ মূল্য ছাড়।

‘স্বপ্ন’-এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য যশোরের মানুষ ‘স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করব। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এ ছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা। যশোরের হোম ডেলিভারি নম্বর- ০১৩১৩০৫৪৭৯৫।

উল্লেখ্য, ‘স্বপ্ন’ ২০০৮ সালে যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে স্বপ্ন’র এখন ফ্র্যাঞ্চাইজিসহ ১৫৭টি আউটলেট রয়েছে।

এনএস/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি