মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

মুন্সীগঞ্জে সেনাবাহিনীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মাসেতুর টোলপ্লাজা পয়েন্টে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশ নেয় সেনা সদস্য সহ দুই হাজার প্রতিযোগী।

সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ দুই আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

এতে আরও অংশ নেয় সেনাবাহিনীর ৯৯ ব্রিগেডের কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান, জেলা প্রশাসক, মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার আব্দুল মোমেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন,লৌহজং উপজেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি তালুকদার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রশিদ শিকদার,মেদেনি মন্ডল ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন খান প্রমুখ।

এ সময় সেতুর টোলপ্লাজা থেকে দৌঁড় শুরু হয়ে প্রায় ৫ কিলোমিটার পথ অতিক্রম করে পরে শ্রীনগরের সমসপুর হয়ে ইউটার্ন নিয়ে ঘুরে আবার টোলপ্লাজায় এসে পৌঁছে।

এরপর এই প্রতিযোগিতায়, প্রথম থেকে ২০তম স্থান অধিকারীদের হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়। এছাড়াও বাকি প্রতিযোগীদের হাতে সদন প্রদান করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: