শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

তরুণ লেখক ফোরাম জবি শাখার সভাপতি রাফিল সম্পাদক ইমরান

নিউজ ডেস্ক :: তরুণ লেখকদের সংগঠন ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইসরাফিল আলম রাফিল এবং সাধারণ সম্পাদক ইমরান হুসাইন।

শুক্রবার (১৩ আগস্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের’ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ বর্ষের জন্য ইসরাফিল আলম রাফিলকে সভাপতি এবং ইমরান হুসাইনকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেয়া হয়।

এছাড়া নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে। ইসরাফিল আলম রাফিল এর আগে সংগঠনটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এবং ইমরান হুসাইন সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি