শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

শিরোনাম

গাজীপুর জেলা মার্শাল আর্ট তায়কোয়ানদো একাডেমির স্বর্ণ পদকসহ ১০টি পদক লাভ

গাজীপুর প্রতিনিধি :: শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এ ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার অংশ গ্রহণ করে সারা দেশের মধ্যে ২য় স্থান অর্জন করে। ঢাকা বিভাগ থেকে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১০টি তাম্র পদকসহ মোট ১৫টি পদক লাভ করেন। এর মধ্যে গাজীপুর জেলা মার্শাল আর্ট তায়কোয়ানদো একাডেমির প্রশিক্ষণার্থীরা ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৭টি তাম্র পদকসহ মোট ১০টি পদক লাভ করেন।

স্বর্ণ পদক লাভ করেন গাজীপুর জেলা মার্শাল আর্ট তায়কোয়ানদো একাডেমির কৃতি শিক্ষার্থী রাইয়ান আলম ভূঁইয়া, রৌপ্য পদক লাভ করেন একাডেমির কৃতি শিক্ষার্থী শুভ মিয়া ও মিরাজুল হক এবং তাম্র পদক লাভকারী কৃতি শিক্ষার্থীরা হলেন মোস্তাফিজুর রহমান রনি, সাফাকাত ইসলাম আদিদ, শুভ মিয়া, অনিকা আক্তার লামিয়া, তাসলিম নূর জারা, সাবিহা সাইয়ারা নওমী, ফারহা লাজিম।

স্বর্ণ পদক অর্জনকারী রাইয়ান আলম ভূঁইয়া বিআরআরআই উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র সে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এর প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার (কৃষিতত্ব বিভাগ) ড. মো. খায়রুল আলম ভূঁইয়া ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ^বিদ্যালয়ের ডেপুটি কন্ট্রোলার জিন্নাত আরা বেগমের কনিষ্ঠ পুত্র। রাইয়ান আলমের বড়ভাই ইঞ্জিনিয়ারিং ২য় বর্ষে অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত রয়েছেন।

সে সকলের দোয়া প্রার্থী গাজীপুর জেলা মার্শাল আর্ট তায়কোয়ানদো একাডেমির শিক্ষার্থীরা কৃতিত্বপূর্ণ সাফল্য ও এই গৌরবোজ্জ্বল অর্জনের জন্য একাডেমির সভাপতি ও বাংলাদেশ তায়কোয়ানদো ফেডারেশনের নির্বাহী সদস্য- গাজীপুর জেলা তায়কোয়ানদো এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ রানা সকল কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: