শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত – ২০২৩

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: গতকাল শিবালয়ের শিমুলিয়া ইউনিয়নের ঢাকাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সহ – সভাপতি মোন্নাফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক মোঃ হাবিবুর রহমান হাবিব। উদ্ভাদক হিসেবে উপস্থিত ছিলেন শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী আহসান হাবিব টিটন,শহিদুল ইসলাম, বাল্লা ইউনিয়ন পরিষদের সদস্য শেখ শামীম,বিশিষ্ট ব্যবসায়ী ইন্তাজগঞ্জ মোঃ রেজাউল করিম ও সার্বিক দায়িত্ব ছিলেন ঢাকাইজোড়া সরকারি প্রার্থমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোজিনা আক্তার প্রমূখ।

প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান হাবিব তার বক্তব্যে বলেন শিমুলিয়া ইউনিয়নের বিভিন্ন স্কুল ও বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের উন্নয়নের পাশে আছি থাকবো। এছাড়াও সরজমিন খোজ খবর নিয়ে জানা গেছে হাবিব একজন সাদা মনের মানুষ, শিমুলিয়া ইউনিয়ন যে কোন সময় সামাজিক ভাবে সমাজ সেবক হিসেবে কাজ করে যাচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: