শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম

শিবালয়ে ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস নানা আয়োজনে পালন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: আজ শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন হয়েছে।

দিবস পালনে শিবালয় উপজেলা প্রশাসন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, কেক কাটা ও আলাচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মু্ক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শিবালয় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুর রহমানের সভাপতিত্বে শিবালয় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনিছুর রহমান খান, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ রিয়াজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন ফকির, রুনা আক্তার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া ইসলামিক ফাউন্ডেশন দিবস পালন উপলক্ষে শিবালয় উপজেলা মডেল মসজিদে কেরাত, হামদ-নাত, কবিতা আবৃতি, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন ও ইসলাম সংগীত প্রতিযোগিতার আয়োজন করে। শিবালয় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সহজ কোরআন শিক্ষা কেন্দ্রের ছাত্র-ছাত্রী অংশ নেয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: