শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

শিরোনাম

সুপ্রিম কোর্টকে রাজনীতি মুক্ত রাখতে ল-ইয়ার্স নিউট্রাল ফ্রন্ট গঠন

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিকে রাজনীতি মুক্ত রাখতে এবং আইনজীবীদের পেশাগতমান সমুন্নত রেখে একটি স্বাধীন বার প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ নিউট্রাল ল-ইয়ার্স ফ্রন্ট (বিএনএলএফ) গঠন করা হয়েছে।

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে এ সংগঠনের প্রধান উপদেষ্টা করা হয়েছে। অ্যাডভোকেট এবিএম ওয়ালিউর রহমান খানকে আহ্বায়ক ও অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনুকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার এ কমিটি গঠন করা হয়েছে বলে জানান বিএনএলএফের সদস্য সচিব অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু।

কমিটির সদস্য হিসেবে আইনজীবী মোহাম্মদ গোলাম মোস্তফা, শওকতুল হক, খাজা ইকবাল আহসানুল্লাহ, মোহাম্মদ আবুল কাশেম, আবুল মনসুর, খালেকুজ্জামান, ড. শামসুল আলম, অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান টুটুল, অ্যাডভোকেট নাহিদ সুলতানা, অ্যাডভোকেট সাবিনা ইয়াসমিন লিপি, অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন বাদশাহ, অ্যাডভোকেট মো. মোস্তাক, ড.শাফিউর রহমান, অ্যাডভোকেট মো. কামাল হোসেন, অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট মোহাম্মদ আকবর হোসেন, অ্যাডভোকেট নাজমুল হাসান, অ্যাডভোকেট মনির হোসেন, অ্যাডভোকেট মুহিত জুবায়ের, অ্যাডভোকেট শওকত হক, অ্যাডভোকেট এমাদুল হক, অ্যাডভোকেট মো. ওবায়দুল হাসান, অ্যাডভোকেট দেওয়ান সবুর, অ্যাডভোকেট মহিউদ্দিন পলাশ, মোহাম্মদ নিজামুল হক, অ্যাডভোকেট আসলাম, অ্যাডভোকেট মোহাম্মদ আজিজ, অ্যাডভোকেট সরোয়ার জুবায়ের, অ্যাডভোকেট বাকি বিল্লাহ শামীম, অ্যাডভোকেট মুন্নী আক্তার, অ্যাডভোকেট আনোয়ার হোসেনকে রাখা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: