মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

সৎসঙ্গ ফাউন্ডেশনের সামাজিক অবক্ষয়-মাদক প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা

উজিরপুর প্রতিনিধি : উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের উদ্যোগে সামাজিক অবক্ষয়, মাদক প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ১ জুলাই বিকাল ৪টায় উজিরপুর প্রেসক্লাবের সভাকক্ষে উমার আলী তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আঃ রহিম সরদারের সঞ্চালনায় বক্তৃতা করেন উজিরপুর বি.এন খান ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, কেন্দ্রীয় সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সামছুল আলম জুলফিকার, বরিশাল জেলা সৎসঙ্গ ফাউন্ডেশনের সহ-সভাপতি রনজিত কুমার দত্ত, ধামুরা ডিগ্রী কলেজের সহকারী-অধ্যক্ষ মোঃ ফজলুর রহমান, উজিরপুর সরকারি ডবিøউ,বি ইউনিয়ন ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ শাহে আলম, বরিশাল জেলা সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মশিউর আলম পলাশ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মেম্বর এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আশ্রাব আলী রাড়ী, পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মজিবুর রহমান, শিকারপুর ইউনিয়ন পরিষদের প্যানের চেয়ারম্যান মোসাঃ শিউলী বেগম , সমাজ সেবক ডাঃ রতন কুমার দত্ত, বাবুল হাওলাদার, শামীম সরদার, সাইফুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক বিমল চন্দ্র শীল, মহিলা মেম্বর রীতা দাস গুপ্তা, উপজেলা সৎসঙ্গ ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক ডাঃ আনোয়ার পারভেজ, পৌর আওয়ামীলীগ নেতা আঃ হালিম, মোঃ মিজান খলিফা, মনা দাস প্রমুখ।

সভায় বক্তারা বলেন সমাজ থেকে সামাজিক অবক্ষয় ও নৈতিকতা রোধ করতে এবং সমাজ থেকে মাদক নির্মূল করতে প্রতিটি কলেজ ও বিদ্যালয়ে কাউন্সিলিং করা প্রয়োজন। প্রতিটি মানুষ সৎ ও আদর্শবান হয়ে জীবন যাপন করে আগামী প্রযন্মকে একটি সুখি, সুন্দর জাতী উপহার দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: