মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

প্রচণ্ড গতিতে জাপানের দিকে ধেয়ে যাচ্ছে টাইফুন

নিউজ ডেস্ক : আজ রোববার প্রচণ্ড গতিতে জাপানের দক্ষিণাঞ্চলের দিকে ধেয়ে যাচ্ছে শক্তিশালী একটি টাইফুন। প্রশান্ত মহাসাগরীয় এই ঝড়ের নাম দেওয়া হয়েছে ‘হাইশেন’। এর প্রভাবে দেশটিতে প্রচণ্ড ঝোড়ো বাতাস ও ভারী বৃষ্টি শুরু হয়েছে। স্থানীয় কর্মকর্তারা সতর্কতা জারি করেছেন, টাইফুনের কারণে বিদ্যুতের খুঁটি উপড়ে যেতে পারে এবং যানবাহনের ক্ষতি হতে পারে।

এএফপির খবরে জানানো হয়, ওই অঞ্চলের সামুদ্রিক ঝড়ের শক্তির বিচারে হাইশেনটি খুব শক্তিশালী। ধারণা করা হচ্ছে, স্থানীয় সময় আজ বিকেলের দিকে প্রশান্ত মহাসাগর ও পূর্ব চীন সাগরকে পৃথক করা কিউশু এলাকার কাছের ছোট ছোট দ্বীপের সমন্বয়ে গড়ে ওঠা আমামি এলাকায় এটি আঘাত হানতে পারে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি