রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

বিসিবি নির্বাচনে ভোট গ্রহণ চলছে

নিউজ ডেস্ক :: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনের ভোট গ্রহণ চলছে। বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টা থেকে শুরু হয়েছ ভোট। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবির ম্যানেজমেন্ট অফিসের বোর্ড রুমে চলবে বিকেল ৫টা পর্যন্ত।

সকাল থেকে বিসিবি প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থী, ভোটার, সমর্থক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত হয়েছেন হোম অব ক্রিকেটে। ক্রিকেট বোর্ডে ২৫ জন থাকবেন পরিচালক হিসেবে। তার মধ্যে তিন ক্যাটাগরিতে ২৩টি পরিচালক পদে হবে এই নির্বাচন।

পরিচালক ক্যাটাগরি-১ (জেলা ও বিভাগ) থেকে ১০ জন, পরিচালক ক্যাটাগরি-২ (ক্লাব) থেকে ১২ জন এবং ক্যাটাগরি-৩ (পাবলিক বিশ্ববিদ্যালয়, সাবেক ক্রিকেটার, বিভিন্ন প্রতিষ্ঠান) থেকে একজনকে ভোট দিয়ে নির্বাচিত করবেন কাউন্সিলররা।

গেল ২৪ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করা হয়েছে নির্বাচনের। পাঁচ সদস্যের নির্বাচন কমিশন পরিচালনা করবেন এই আয়োজনের। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ইন্সটিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশের (আইসিএবি) সাবেক প্রেসিডেন্ট এম ফরহাদ হোসেন করবেন। কমিশনে বাকি চার সদস্য- সাবেক যুগ্ম সচিব মোহাম্মদ ওমর ফারুক, বিসিবির আইনি পরামর্শক মুদ্দাসির হোসেন, সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মোহাম্মদ একরামুল হক ও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

ওয়াই/পি


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: