শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মমতার কল রেকর্ড ফাঁসের দাবি, ‘বিজেপি নেতার সাহায্য চেয়ে ফোন’

নিউজ ডেস্ক :: নির্বাচানের গরমে মমতা ব্যানার্জির কল রেকর্ড ফাঁসের দাবি উঠেছে। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কল রেকর্ডটি ফাঁস করেছে টেলিভিশন চ্যানেল ক্যালকাটা নিউজ নেটওয়ার্ক। যদিও তারা বলেছে, এর সত্যতা যাচাই করা হয়নি।

মমতা ব্যানার্জি আর বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি প্রলয় পালের কথোপকথন শোনা যাচ্ছে বলে অনেকের দাবি। তবে বিজেপি নেতার দাবি, তৃণমূলনেত্রী ফোন করে তার কাছে সাহায্য চেয়েছেন।

ওই কল রেকর্ডে শোনা যাচ্ছে, নারী কণ্ঠ বলছেন, এবার একটু আমাদের সাহায্য করে দাও না। তুমি দেখবে কোনও অসুবিধা হবে না। এখানে জানিয়ে রাখা ভাল, বিজেপির তমলুক সাংগঠনিক জেলার মধ্যেই পড়ে নন্দীগ্রাম কেন্দ্র।

জবাবে প্রলয় পাল (দাবি) বলছেন, দিদির জন্য তিনি হোম যজ্ঞ করেছিলেন। সিপিএমের হাতে মার খেয়েছিলেন। তাও তার গোটা পরিবার তৃণমূলের সঙ্গে ছিল। কিন্তু সেই তিনিই একটা রেসিডেন্সিয়াল সার্টিফিকেট পাননি।

মমতা (দাবি) তখন বলছেন, তাকে নন্দীগ্রামে ঢুকতে দেওয়া হত না। তিনি আগে খবর রাখতেন না। এখন সব খবর রাখেন। এও বলেন, প্রলয়ের সঙ্গে যা হয়েছে তা অন্যায় হয়েছে। তবে বিজেপি নেতা বিনয়ের সঙ্গে জানিয়ে দেন, তিনি মমতাকে সাহায্য করতে পারবেন না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: