শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

মমতার কল রেকর্ড ফাঁসের দাবি, ‘বিজেপি নেতার সাহায্য চেয়ে ফোন’

নিউজ ডেস্ক :: নির্বাচানের গরমে মমতা ব্যানার্জির কল রেকর্ড ফাঁসের দাবি উঠেছে। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কল রেকর্ডটি ফাঁস করেছে টেলিভিশন চ্যানেল ক্যালকাটা নিউজ নেটওয়ার্ক। যদিও তারা বলেছে, এর সত্যতা যাচাই করা হয়নি।

মমতা ব্যানার্জি আর বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি প্রলয় পালের কথোপকথন শোনা যাচ্ছে বলে অনেকের দাবি। তবে বিজেপি নেতার দাবি, তৃণমূলনেত্রী ফোন করে তার কাছে সাহায্য চেয়েছেন।

ওই কল রেকর্ডে শোনা যাচ্ছে, নারী কণ্ঠ বলছেন, এবার একটু আমাদের সাহায্য করে দাও না। তুমি দেখবে কোনও অসুবিধা হবে না। এখানে জানিয়ে রাখা ভাল, বিজেপির তমলুক সাংগঠনিক জেলার মধ্যেই পড়ে নন্দীগ্রাম কেন্দ্র।

জবাবে প্রলয় পাল (দাবি) বলছেন, দিদির জন্য তিনি হোম যজ্ঞ করেছিলেন। সিপিএমের হাতে মার খেয়েছিলেন। তাও তার গোটা পরিবার তৃণমূলের সঙ্গে ছিল। কিন্তু সেই তিনিই একটা রেসিডেন্সিয়াল সার্টিফিকেট পাননি।

মমতা (দাবি) তখন বলছেন, তাকে নন্দীগ্রামে ঢুকতে দেওয়া হত না। তিনি আগে খবর রাখতেন না। এখন সব খবর রাখেন। এও বলেন, প্রলয়ের সঙ্গে যা হয়েছে তা অন্যায় হয়েছে। তবে বিজেপি নেতা বিনয়ের সঙ্গে জানিয়ে দেন, তিনি মমতাকে সাহায্য করতে পারবেন না।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি