শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

দুমকিতে সাড়ে ৩ কেজি গাঁজাসহ আটক ৩

মিজানুর রহমান পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দুমকিতে পৃথক পৃথক অভিযানে সাড়ে ৩ কেজি গাঁজাসহ মোটরসাইকেল চালক মোঃ ইলিয়াস গাজী (৩০), মোঃ খায়রুল (৩৫), মোঃ আলম(৪৫) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাগলার মোড় পায়রা সেতুর টোল প্লাজা থেকে দুমকি থানার সেকেন্ড অফিসার এসআই রাসেল, এসআই উত্তম কুমার ভাট, এসআই কামরুল, এ এসআই দিপক,এ এসআই রমিজ, এএসআই মাসুদ সন্দেহভাজন মোটরসাইকেল চালক ইলিয়াস, খায়রুল ও আলমকে আটক করে।

পরে তাদের তল্লাসী করে ইলিয়াস গাজীর সাথে থাকা ব্যাগ থেকে ২ কেজি ও খায়রুল, আলমের ব্যাগ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মো: ইলিয়াস গাজীর গ্রামের বাড়ি বরগুনার আমতলী থানার টেপুরা এলাকায়। তার পিতার নাম আব্দুল হামিদ গাজী। অপর দুজন আটককৃতের মধ্যে মোঃ খাইরুলের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার সরকারি কলেজ রোড এলাকায়। তার পিতার নাম দেলোয়ার হোসেন এবং আলমের গ্রামের বাড়ি সদর উপজেলার খলিশা খালী এলাকায়। আলম ঐ এলাকার আসমত আলীর ছেলে।

এ ব্যাপারে দুমকি থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে । দুমকি থানার অফিসার ইনচার্জ মো: আব্দুস সালাম গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে জানান, মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলায় গ্রেফতার করে তাদের কোর্টে চালান দেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: