শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

সালাউদ্দিনের কাছে বোনাস চাইলেন জামালরা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন জাতীয় দলের ক্যাম্প চলাকালে অনুশীলন ও টিম হোটেল পরিদর্শন করেন। এরই ধারাবাহিকতায় আজ (শুক্রবার) তিনি জামালরা বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে অস্ট্রেলিয়ায় উড়াল দেওয়ার আগে সৌজন্য সাক্ষাৎ করেছেন টিম হোটেলে গিয়ে।

বিশ্বকাপ বাছাইয়ে আসন্ন অস্ট্রেলিয়া এবং লেবানন উভয় ম্যাচই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। এই দুই ম্যাচের জন্য খেলোয়াড় এবং কোচিং স্টাফদের প্রয়োজনীয় উৎসাহ ও নির্দেশনা দিয়েছেন বাফুফে সভাপতি। খেলোয়াড়দের কোনো চাহিদা আছে কি না সভাপতির এমন বক্তব্যের পর সবার প্রতিনিধি হয়ে একজন খেলোয়াড় ড্র এবং জয়ের জন্য পৃথক পৃথক অঙ্ক উল্লেখ করে বোনাসের দাবি করেন। বাফুফে সভাপতি এতে সম্মতি দিয়েছেন এবং সেই অঙ্ক কম বলেই মন্তব্য করেন বলে একাধিক সূত্রে জানা গেছে। আসন্ন দুই ম্যাচের জন্য বোনাসের অঙ্ক সুনির্দিষ্ট না হলেও, পয়েন্ট পেলে বোনাস থাকবে– এটি বাফুফে সভাপতি ফুটবলারদের নিশ্চয়তা দিয়েছেন। খেলোয়াড়, কোচিং স্টাফ ও কর্মকর্তা তিন মাধ্যমেই বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বাফুফেতে রয়েছে আর্থিক সংকট। এরপরও নিয়মিতভাবে বোনাস ঘোষণা অব্যাহত রয়েছে। সভাপতি সাফের সেমিফাইনালে ওঠা, বিশ্বকাপ বাছাইয়ে মালদ্বীপের বিপক্ষে বোনাস ঘোষণা করায়, খেলোয়াড়রা আজ বোনাস দাবি করেছেন বলে ধারণা সংশ্লিষ্টদের। তবে ফেডারেশনের অনেকেই হুটহাট ঘোষণার পরিবর্তে সুনির্দিষ্ট বোনাস নীতিমালার পক্ষে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: