রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

শিরোনাম
উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব

চাটখিলে অটো চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চালকের মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিলে ব্যাটারি চালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক চালকের মৃত্যু হয়েছে।

নিহত ফজলুল হক (৫১) কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ইলিয়াছ মিয়ার ছেলে। তিন সন্তানের জনক ছিলেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে চাটখিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে চাটখিল বাজারস্থ ডাক বাংলা এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিকশাটি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়দের ভাষ্যমতে, চাটখিল বাজারে একটি বাসায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বসবাস করত ফজুলল হক। প্রতিদিনের ন্যায় রিকশা চালানো শেষে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বাসার পাশ্ববর্তী একটি ঘরে অটোরিকশাটি চার্জে লাগানোর জন্য যান তিনি। দীর্ঘক্ষণ হয়ে গেলেও তাকে ফিরে আসতে না দেখে পরিবারের লোকজন ওই ঘরটিতে গিয়ে বিদ্যুতের লাইন জড়ানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: