শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

মেসির নামে স্টেডিয়াম

নিউজ ডেস্ক :: স্পেনের পেশাদার ফুটবল ক্লাব বার্সেলোনার সভাপতি পদপ্রার্থী এমিলি রৌসাদ ঘোষণা দিয়েছেন, আগামী নির্বাচনে জয়ী হলে বার্সেলোনার ঘরের মাঠ ন্যু ক্যাম্পের নাম বদলে রাখা হবে লিওনেল মেসির নামে। তবে এ বিষয়ে সবার অনাপত্তি নিশ্চিত করতে একটি গণভোটের আয়োজন করবেন তিনি। খবর মিররের।

গত মাসে বার্সেলোনার প্রেসিডেন্টের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন জোসেফ মারিয়া বার্তেমেউ। তাই নতুন প্রেসিডেন্ট বাছাইয়ের জন্য আগামী জানুয়ারিতে বার্সেলোনার ক্লাব নির্বাচন। সেখানে লড়বেন রৌসাদও।

এরই মধ্যে বেশ কয়েকজন নিজেদের সভাপতি পদে প্রার্থী ঘোষণা করেছেন। শুরু করে দিয়েছেন তাদের প্রচারণার কাজ। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। রৌসাদও সভাপতি প্রার্থী হিসেবে নিজের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরছেন।

সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, চলতি মৌসুম শেষে মেসির চুক্তি শেষ হয়ে যাবে ঠিক। তবু তিনি বার্সার ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ হিসেবেই থাকবেন। আমরা ন্যু ক্যাম্পের নতুন নাম ন্যু ক্যাম্প লিও মেসি রাখার জন্য একটি গণভোটের আয়োজন করব।’

ন্যু ক্যাম্প বার্সেলোনার ঐতিহ্যবাহী স্টেডিয়াম। ক্লাবটির ইতিহাসের সঙ্গে, বহু সফলতার সঙ্গে জড়িয়ে আছে এই নাম। সেই নামটিই এবার পরিবর্তন করে রাখা হবে মেসির নামে!

এছাড়া নির্বাচিত হলে আগামী মৌসুমে নেইমার ও আরেকজন তারকাকে দলে ভেড়ানোর প্রতিশ্রুতিও দিয়েছেন রৌসাদ।
সেই সঙ্গে মেসিকে ধরে রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা চালাবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

আগামী গ্রীষ্মেই মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন দিনে দিনে আরও জোরালো হচ্ছে। তাই মেসির নামে স্টেডিয়ামের নামকরণ তাকে ক্লাবে রাখার একটি কৌশল বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
এএইচ/এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: