শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

শ্বশুরকে হারালেন সাকিব

নিউজ ডেস্ক :: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলেই মঙ্গলবার রাতে জরুরি ভিত্তিতে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন জেমকন খুলনার সাকিব আল হাসান। উদ্দেশ্য ছিল গুরুতর অসুস্থ শ্বশুরের পাশে দাঁড়াবেন। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই দুঃসংবাদ পেলেন সাকিব।

বুধবার দুপুরে সাকিবের শ্বশুর মমতাজ আহমেদ (৭২) পৃথিবী ছেড়েছেন। জানা গেছে, যুক্তরাষ্ট্রের উইসকনসিস স্টেটে বসবাসকারী মমতাজ আহমেদ দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছিলেন। কিছুদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

শ্বশুরের অবস্থার অবনতির কথা শুনেই বঙ্গবন্ধু টি–টোয়েন্টি কাপের ফাইনালের আগেই সরে দাঁড়ান সাকিব। তিনি জেমকন খুলনার হয়ে খেলছিলেন। দলটি শুক্রবার গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ফাইনাল খেলবে।

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও তার সন্তানরা অনেক দিন থেকে যুক্তরাষ্ট্রে আছেন। কয়েক মাস আগে এই দম্পতির দ্বিতীয় কন্যা সন্তান জন্ম নেয় ওখানেই। সাকিবও করোনা শুরুর আগে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, ছিলেন অনেক দিন। যুক্তরাষ্ট্র থেকেই মাঝে মধ্যে দেশে আসেন তিনি।

উল্লেখ্য, সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিনের বাড়ি নরসিংদীতে। প্রায় তিন দশক ধরে যুক্তরাষ্ট্রে প্রবাসী তিনি। তার মরদেহ দেশে আনা হবে কি না, সেটি এখনো নিশ্চিত নয়। সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর নেওয়া হবে সিদ্ধান্ত।

শ্বশুরের মৃত্যুর মাত্র দু’দিন আগে আরো একটি দুঃসংবাদ পেয়েছিলেন সাকিব। গত সোমবার মৃত্যুবরণ করেন তার ফুফা ওমর আলী (৬৬)। তাকে দাফন করা হয়েছে মাগুরায়।
এএইচ/এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: