মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

কোমম্পানীগঞ্জে ‘আত্মহত্যায় প্ররোচনার’ অভিযোগে যুবক গ্রেফতার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কিশোরী ফারিয়া ইয়াসমিন জেসিকে (১৬) আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে উত্ত্যক্ত্যকারী যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত, নুর করিম তানভির (২১) উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মজিবুল হক ডিলারের বাড়ির মৃত নুর নবীর ছেলে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরের দিকে আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার দিবাগত রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে চট্রগ্রামের ইপিজেড এলাকা থেকে আটক করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, দূর সম্পর্কের মামা তানভির নিহত জেসিকে নানা ভাবে উত্তক্ত্য করত। তানভিরের উৎপাতে অতিষ্ঠ হয়ে শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে জেসি আত্মহত্যা করে। পরে এ ঘটনায় নিহতের মা পারুল একই দিন রাতে কোম্পানীগঞ্জ থানায় তানভিরকে আসামি করে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।

নিহত ফারিয়া ইয়াসমিন জেসি (১৬) উপজেলার চরকাঁকড়া ইউয়িনের ৪নং ওয়ার্ডের হক সাবের নতুন বাড়ির মো.ইয়াছিন খোকন’র মেয়ে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত যুবক ঘটনার দু’দিন পর নিজে বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে এলাকায় প্রচার করে তার স্বজনেরা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে অল্প সময়ের মধ্যে তাকে গ্রেফতার করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: