শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৩ অপরাহ্ন

লালমাইয়ে একমাস পর শিশু শাহপরান হত্যা মামলার আসামি গ্রেফতার-৪

রুহুল আমিন (কুমিল্লা) লালমাই :: কুমিল্লায় একমাস পর শিশু শাহপরান হত্যা মামলার আসামি ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। লাকসাম থেকে বাগমারা পযান্ত ১৩ টি সিসি ক্যামেরা ভিডিও ফুটেজ ৪০০ শত ঘন্টা ফুটেজ বিশ্লেষণ করে ঘাতক কে চিহ্নত করে পুলিশ। বুধবার প্রযুক্তির সয়াহতায় ঘাতক নুরউদ্দিনসহ মামলার অপর তিন আসামি শহিদ উল্লাহ গোলাপ হোসেন নাছির উদ্দীনকে গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের দায় স্বীকার করে আসামীরা।তাদের স্বীকারোক্তিমতে একটি মিশুক সহ আলামত উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেসবিফ্রিং সাংবাদিকদের জানান অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান। তিনি বলেন গত ১১ সেপ্টেম্বর বড়চলুন্ডার ব্রাক স্কুল ৪র্থ শ্রনীতে পড়ুয়া শাহপরানের বড় ভাইরের মিশুক গাড়ি নিয়ে বাগমারা গেলে সেখান থেকে নিখোঁজ হয় শাহপরান। পরে দিন ১২ সেপ্টেম্বর খোঁজর জন্য মাইকিং করে তার পরিবার। এ দিন বিকালে লালমাই থানাধীন বাগমরা দক্ষিণ ইউনিয়নের জয়নগরে ডাকাতিয়া নদীর পাড়ে ঝোপের নিচে সুতলি দিয়ে হাত পাঁ বাধা অবস্থা শাহপরানের লাশ উদ্ধার করে পুলিশ। পরে শাহপরানের বাবা বাদী হয়ে লালমাই থানায় একটি অজ্ঞাত ব্যাক্তির নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএম, লালমাই থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আইয়ুব সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি